সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারের ঐতিহ্যবাহী বদরমোকাম জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ইউনুছ ফরাজিকে অপসারনের বিষয়ে বিবৃতি দিয়েছেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখা।

সংগঠনের সাধারণ সম্পাদক হাফেজ মোঃ দেলোয়ার, হাফেজ মাওঃমাহমুদুল হাসান, হাফেজ মাওঃ মিসবাহ উদ্দিন, হাফেজ মাওলানা যুবায়ের, হাফেজ মাওঃ একরামুল হক্ব,হাফেজ মাওঃ নুরুল্লাহ জিহাদী বিবৃতিতে বলেন, স্থানীয় দৈনিক পত্রিকা সমুহে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির বিবৃতি আমাদের দৃস্টি গোচর হয়েছে। এছাড়া ও কমিটির দেয়া বিবৃতি ও ইমাম সাহেবের দেয়া বিবৃতি ও আমরা পর্যবেক্ষন করেছি।

মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা ইউনুছ ফরাজী সাহেব অত্যন্ত মুসল্লী প্রিয় এবং সর্বমহলে গ্রহনযোগ্যতা সম্পন্ন একজন ইমাম। তিনি বাংলাদেশ হুফফাজুল ক্বুর’আন ফাউন্ডেশনের মতো একটি ঐতিহ্যবাহী সংগঠনের কক্সবাজার জেলা শাখার সম্মানিত সভাপতি। সামান্য দোয়া করার বিষয় নিয়ে সম্মানিত ইমাম সাহেবকে মৌখিক নির্দেশে অপসারন করার প্রক্রিয়ার সাথে জাতীয় ইমাম সমিতির মত আমরাও দ্বিমত পোষন করছি।

সকল মুসল্লীদের ঐকান্তিক প্রত্যাশা, উনাকে পুনরায় দ্বায়িত্বে বহাল করার দাবীর সাথে একমত পোষন করছি। আশা করছি মসজিদ কমিটি তাদের বিষয় টি পূনঃবিবেচনা করে মুসল্লীদের মতামত সহকারে ইতিবাচক পদক্ষেপ নিবেন এবং ইমাম সাহেব কে দ্বায়ীত্বে পূনঃবহাল করবেন।

উল্লেখ্য, গত জুমাবার ঢাকার আপন জুয়েলার্স এর জন্য দোয়া করার অভিযোগে বদর মোকাম জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ইউনুছ ফরাজিকে চাকরী থেকে অপসারণ করা হয়। এরপর থেকে বিভিন্নমহলে নানা প্রতিক্রিয়া শুরু হয়। অনেকেই এটি আইনসিদ্ধ নয় বলে জানান।